বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

বগুড়ায় লবন গুজবে ৭ জনের ৮২ হাজার টাকা জরিমানা গ্রেফতার ৪৪

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বগুড়ায় লবন গুজবে মুল্য বৃদ্দি করায় ও কৃত্তিম সংকট সৃষ্টির অপরাধে বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ৪৪ জনকে আটক কর হয়েছে। মঙ্গলবার জেলার বিভিন্ন বাজারে অভিযানে এই আটকের ঘটনা ঘটে। এসময় ৭ ব্যবসায়ীকে ৮২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান জানান, গুজবের কারনে মুল্য বৃদ্ধি করায় ৪ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ জানান, শেরপুর পৌর এলাকার ব্যবসায়ী আসাদ দত্ত দ্বিগুন মুল্য নেয়ায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও গাড়িদহ বাজারের ব্যবসায়ী আব্দুল হামিদকে একই অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা জানান, এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটককৃত আরো ৯ জনের বিচার কাজ চলছে।
আদমদিঘী, লবন বিক্রি না করে দোকান বন্ধ করে রাখায় দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, শহরের বিভিন্ন বাজার থেকে লবনের অতিরিক্ত দাম নেয়ায় ১৭ জনকে আটক করা হয়েছে। অভিযান অব্যহত রয়েছে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার জানিয়েছেন, জেলায় লবন নিয়ে গুজন ছড়ানোর অভিযোগে ৪৪জনকে আটক করা হয়েছে। তিনি জানান, দেশের কোথাও লবনের সংকট নেই। গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করা হলে তা কঠোর হস্তে দমন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335