শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধনু (23 Nov – 21 Dec)
ধনু, আজ আপনার দূরের যাত্রা হতে পারে। যদি ভ্রমণে বের হন হলুদ রঙের কাপড় পরিধান করবেন। মনের সব কষ্ট দূর হবে। যাবতীয় কেনাকাটা শুভ। দূরের যাত্রা ও রোমাঞ্চ শুভ ফল নির্দেশ করে।

মকর (22 Dec – 20 Jan)
প্রিয় মকর, আজ আপনার পারিবারিক সুখ বজায় থাকবে। মকর শনির জাতক/জাতিকা মেডিটেশন করবেন, দান/খয়রাত করবেন। দিনের শেষে একটা সুসংবাদ আসতে পারে। দূরের যাত্রা শুভ। রোমাঞ্চ শুভ।

কুম্ভ (22 Jan – 18 Feb)
আজ আপনার চাকরিক্ষেত্রে সুসংবাদ আসতে পারে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। যাবতীয় কেনাকাটা ও আত্মীয়র সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে। আমি বলছি ভালো থাকবেন।

মীন (19 Feb – 20 Mar)
মীন, আজ আপনার বন্ধুদের সহযোগিতা পাবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। চাকরিক্ষেত্রে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নায়ক-নায়িকাদের জন্য দিনটি স্মরণ রাখার মতো উদ্যাপন করবেন। দূরের যাত্রা ও রোমাঞ্চ শুভ। শুভ কামনায় আমি।

মেষ (21Mar – 20 Apr)
আধ্যাত্মিক চিন্তা-চেতনার সুফল পেতে পারেন, শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো কাটবে। প্রিয় মেষ, আজ আপনার আনন্দ ও হাসিতে দিন কাটবে। দিনের শেষে কিছু কেনাকাটা হতে পারে। মোটামুটি দিনটি ভালো যাবে।

বৃষ (21 Apr – 20 May)
দিনের মাঝামাঝি সময় নতুন আত্মীয়র সঙ্গে ভ্রমণের যোগ আছে। ভেঙে যাওয়া সম্পর্ক নতুন উঁকি দিতে পারে। ছাত্র-ছাত্রী-চাকরিজীবীদের জন্য দিনটি মনে রাখার মতো আনন্দ দেবে। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May – 21 Jun)
কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। রাজনৈতিক দলীয় যাঁরা আছেন, তাঁদের কর্মকাণ্ড অনেক ভালো যাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। পুরনো কোনো বন্ধুর দ্বারা উপকার হতে পারে। ভালো থাকুন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনার সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। কেনাকাটা ও বন্ধু দর্শন শুভ ফল নির্দেশ করে। তাই আমি বলছি বন্ধুদের সঙ্গে ফোনে যোগাযোগ করুন। ভালো কিছু পাবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
প্রিয় সিংহ, আপনার পুরনো ব্যর্থতা আজ পরিপূর্ণ করতে পারবেন। অবিবাহিত সিংহ পাত্র/পাত্রী খুঁজলে ভালো সন্ধান পেতে পারেন। যাত্রা ও রোমান্স শুভ। ভালো থাকুন।

কন্যা (24 Aug – 23 Sep)
কন্যা, আজ অলসতা দূর করবেন। বড়দের সম্মান করবেন। যাদের চাকরি নেই, চেষ্টা করুন। আজ চাকরির শুভ যোগ আছে। আপনার শরীর-স্বাস্থ্য-মন ফুরফুরা থাকবে। ভালো থাকলে আমার কথা মনে করবেন কি? যাত্রা শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, ব্যবসা খুব রমরমা হতে পারে। আপনার ভালো দেখে আবার যেন কারো চোখ না লাগে। নতুন কোনো প্রেম উঁকি দিতে পারে। কর্মস্থলে অনেক ভালো যাবে। দূরের যাত্রা শুভ। রোমাঞ্চ শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
বৃশ্চিক, আজ একটি কথা মনে রাখবেন, আপনি প্রেমিকার সঙ্গে বিচ্ছু আচরণ করে বসতে পারেন। তাই দিনের শুরুতে আমার লেখা মনে করলে এ সমস্যা হবে না। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি ভালো যাবে। যাত্রা শুভ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335