বগুড়ার করতোয়া নদীতে টাকা ভেসে যাওয়া টক অব দ্যা টাউন

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বগুড়ায় করতোয়া নদীতে টাকা ভেসে যাওয়া এবং মানুষের কৌতুহল সারাদিন ছিল টক অব দ্যা টাউন।

সোমবার রাত ১০টায় বগুড়া শহরের চেলোপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে টাকা দেখতে মানুষ ভিড় জমায় করতোয়া নদীর চেলোপাড়া ব্রিজ এলাকায়। টাকাগুলো কিভাবে নদীতে এলো সেটি ছিল আলোচনার বিষয়।

বগুড়া করতোয়া নদীতে চেলোপাড়া ব্রিজের নিচ দিয়ে টাকা ভেসে যাচ্ছে এমন গুজবে সোমবার রাতে সেখানে ভিড় জমায় মানুষ। সম্প্রতি কিছুদিন আগে বগুড়ায় বাংলাদেশ ব্যাংকের পার্চিং করা টাকা জনসম্মুক্ষে ফেলায় হুলুস্থুল কাণ্ড বাধে। ঠিক তেমনি করতোয়া নদীতে টাকা ভেসে যাচ্ছে এমন ঘটনায় সেখানে গিয়ে দেখা গেছে মানুষের উপচেপড়া ভিড়।

চেলোপাড়ার বাসিন্দা কাইলা নামে এক যুবকের হাতে কিছু টাকা দেখা গেছে। তার সঙ্গে কথা বললে তিনি ব্রিজের নীচ দিয়ে টাকা ভেসে যেতে দেখে পানিতে নেমে কিছু টাকা উদ্ধার করেছি। যার পরিমাণ প্রায় ৫০০-৬০০ টাকা। কাইলার হাতে ১০ টাকা ও ১০০ টাকার কিছু নোট দেখা গেছে।

স্থানীয় বাবলু মিয়ার সঙ্গে কথা বললে তিনি বলেন, চেলোপাড়া এলাকায় প্রায় ২০০ ব্যক্তি পকেটমারের সঙ্গে জড়িত। রাতে নদীর ধারে জুয়া খেলা নিয়ে নিজেদের মধ্যে কোনো ঝামেলা হয়ে থাকতে পারে। সেই ঘটনাকে কেন্দ্র করে টাকাগুলো কেউ পানিতে ফেলে দিতে পারে। আর এ ঘাটনায় টাকা ভেসে যাচ্ছে এমন গুজব ছড়িয়ে পড়েছে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)  রেজার সঙ্গে কথা বললে তিনি  জানান, এমন ঘটনা ঘটেছে কিন্তু টাকার পরিমাণ অনেক কম। চেলোপাড়া বিজ্রের উত্তরে খুব কাছেই রেল ব্রিজ রয়েছে। সেখান দিয়ে যাওয়ার পথে কারো কাছ থেকে টাকাগুলো নদীতে পড়ে যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *