শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

আমি সব ধর্মের মধ্যেই আল্লাহকে খুঁজে পাই : নুসরাত

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : কলকাতার তৃণমূল কংগ্রেস এমপি ও অভিনেত্রী নুসরাত জাহান এবারের দুর্গাপূজায় অংশ নিয়ে পশ্চিমবঙ্গের ইসলামী চেতনার নেতাদের সমালোচনার মুখে পড়েছেন। তবে এ সমালোচনার কড়া জবাব দিয়েছেন কলকাতার এমপি ও লাস্যময়ী এ অভিনেত্রী।

শুক্রবার তিনি ইসলামী নেতাদের সমালোচনার জবাব দিয়েছেন। নিজেকে তিনি ‘আল্লাহর বিশেষ বান্দা’ হিসেবে দাবি করে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি ছড়িয়ে দিতে আল্লহর বার্তাবাহক হিসেবে আমি পৃথিবীতে এসেছি। আমি সব ধর্মের মধ্যেই আল্লাহকে খুঁজে পাই। আল্লাহ আমাকে ধর্মীয় সম্প্রীতির বার্তা ছড়িয়ে দিতে পাঠিয়েছেন। আর তা করার দায়িত্ব আমি নিয়েছি।

এর আগে গত সোমবার পূজা উৎসবে অংশগ্রহণ করায় নুসরাতের সমালোচনা করেন  প্রখ্যাত এক ইসলামী নেতা। দুর্গাপূজার অষ্টমীর দিন সুরুচি সংঘ পূজাতে শাড়ি পড়ে তিনি প্রার্থনায় অংশ নেন। সে সময় তিনি হত্যার হুমকিও পান। এরপর নুসরাত এ বিষয়ে কথাও বলেন ভারতীয় গণমাধ্যমে।

নুসরাত বলেন, পশ্চিমবঙ্গে সব ধর্মের মানুষ দুর্গাপূজা উদযাপন করে। বহু বছর ধরে আমরা হিন্দু মুসলিম একত্রে উৎসব পালন করছি। হয়ত এবার ক্যামেরা আগের চেয়ে আমার ওপর বেশি ফোকাস করছে। তাই এবার বেশি কথাও ওঠছে। তবে এসব বিষয় ইতিবাচক মনে করছেন নুসরাত।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335