রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধনু (23 Nov – 21 Dec)
দিনের শুরুতে ফেসবুক খুলুন, দেখবেন কারো হেয়ালিপূর্ণ মন্তব্যের আড়ালে লুকিয়ে থাকতে পারে প্রেমের পরোক্ষ আহ্বান। পারিবারিক জমিসংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে।

মকর (22 Dec – 20 Jan)
আজ অর্থভাগ্য শুভ। হঠাৎ করে হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
আজ দয়া করে আপনার খুঁতখুঁতে মানসিকতা ত্যাগ করতে চেষ্টা করুন। পরিবার ও বন্ধু-বান্ধবকে সময় দিন। স্বাস্থ্যের প্রতি নজর রাখুন। দিনের শেষে মানসিক চাপ বাড়তে পারে। যাত্রা শুভ নয়।

মীন (19 Feb – 20 Mar)
পরিবারের প্রত্যেক সদস্যের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য সুবার্তা রয়েছে। পুরনো প্রেম বিপদে ফেলতে পারে কাউকে কাউকে। এ ব্যাপারে সতর্ক হোন। কাজের প্রতি মনোযোগী হোন।

মেষ (21Mar – 20 Apr)
দিনের শুরুতে আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা জন্য প্রত্যাশার চেয়েও ভালো কোনো অর্জনে সক্ষম হবেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রিয় মেষ, আপনার কেনাকাটা শুভ।

বৃষ (21 Apr – 20 May)
আপনার পরিবারের জমিসংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। প্রেমবিষয়ক জটিলতা সমাধান হবে। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May – 21 Jun)
দিনের শেষে কোনো আত্মীয়র সঙ্গে মনের মিল হতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। ব্যবসার ক্ষেত্রে সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বাড়বে। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। কোনো ব্যাবসায়িক অথবা ভালো কাজের চুক্তির জন্য দিনটি শুভ। বেকার ব্যক্তিরা চাকরির চেষ্টা চালিয়ে যেতে পারেন। কর্কট, আপনার শরীর ভালো থাকবে।

সিংহ (23 Jul – 23 Aug)
নানা দিক থেকে সুযোগ আসতে পারে। তবে হুঁশ হারাবেন না, সিদ্ধান্ত নেবেন ঠাণ্ডা মাথায়। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। আজ অপ্রয়োজনে ভ্রমণ ত্যাগ করবেন।

কন্যা (24 Aug – 23 Sep)
আজ প্রেম আপনার জীবনে এত বড় যন্ত্রণা হয়ে দেখা দেবে, তা হয়তো কখনো ভাবেননি। প্রিয়জনের সঙ্গে সমন্বয় বজায় রাখবেন। সম্পর্কে সতর্ক থাকুন, এমনকি ভ্রমণে সতর্ক থাকুন। ভালো থাকুন। শুভ কামনা করি।

তুলা (24 Sep – 23 Oct)
দিনের শুরুতে বেকারদের কারো কারো বিদেশযাত্রার প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
আজ যদি আপনি একটু ঠাণ্ডা মাথায় থাকেন তাহলে সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। রাজনীতি থেকে দূরে থাকুন। দূরের যাত্রা শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *