শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

১৪ নভেম্বর বগুড়া পৌর আওয়ামী লীগের সম্মেলন

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : আগামী ১৪ নভেম্বর বগুড়া পৌর আওয়ামীলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।বুধবার সকালে বগুড়া সাতমাথাস্থ দলীয় কার্যালয়ে বগুড়া পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় এই তারিখ নির্ধারণ করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনু বলেন,
দূর্নীতিবাজ যেই হোক নেতাকর্মীদের তাদের রুখে দাঁড়াতে হবে। প্রধানমন্ত্রি শেখ হাসিনা দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এব্যাপারে পৌর আওয়ামীলীগ কার্যকরী ভুমিকা পালন করতে হবে। সুখে দুখে মানুষের পাশে দাঁড়াতে হবে। প্রতিটি জায়গায় মানুষের সাথে ভালো ব্যবহার করে মানুষের মন জয় করে ভোট বাড়াতে হবে। আগামী ১৪ নভেম্বরের পৌর আওয়ামীলীগেরর সম্মেলনে সৎ ও যোগ্য নেতৃত্ব নির্বাচন করে দলকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সংগঠনের আহবায়ক রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নবগঠিত ৩১ সদস্য বিশিষ্ট পৌর আহবায়ক কমিটিকে পরিচয় করে দেওয়া হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড মকবুল হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, দপ্তর সম্পাদক এ্যাড, জাকির হোসেন নবাব, উপ প্রচার সম্পাদক আল রাজি জুয়েল। আরও বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক শাহাদৎ হোসেন শাহিন, মিজানুর রহমান বকুল, এ্যাডোনিস তালুকদার বাবু, শেখ শামীম,আবু ওবায়দুল হাসান ববি,ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ, সৈয়দ সার্জিল আহম্মেদ টিপুসহ ২১টি ওয়ার্ডর সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। সভা শেষে জেলা আওয়ামী সহ সভাপতি এ্যাড মকবুল হোসেন মুকুলকে আহবায়ক, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়কে যুগ্ম আহবায়ক ও দপ্তর সম্পাদক এ্যাড, জাকির হোসেন নবাবকে সদস্য সচীব করে তিন সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335