বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

শাহজালাল বিমানবন্দরে আড়াই কেজি স্বর্ণ ও ১০০ মোবাইল আটক

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেড় কোটি টাকা মূল্যের স্বর্ণ উদ্ধার করা হয়েছে। দেশে অবৈধভাবে আনার সময় উদ্ধারকৃত এসব স্বর্ণের ওজন ২ কেজি ৪০০ গ্রাম।

জিটিবি নিউজ টুয়েন্টিফোর :গতকাল বুধবার সন্ধ্যায় বিমানবন্দরে এই স্বর্ণ উদ্ধার করে কাস্টমস হাউস। একই সঙ্গে ১০০টি বিদেশি মোবাইল আটক করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাস্টমস হাউস বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে।

কাস্টমস হাউসের পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের ভেতরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করে। গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে সন্ধ্যা ৭টায় দুবাই থেকে ঢাকাগামী ফ্লাইট নং ইকে ৫৮৬ এর যাত্রী সাহাবুদ্দিন ও মনির আহমেদকে চ্যালেঞ্জ ও তল্লাশি করে তাদর বহন করা লাগেজের ভেতরে অভিনব কায়দায় তার আকারে সেটিং করা ২ কেজি ২০০ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। তাছাড়া অন্যান্য কয়েকটি ফ্লাইটের কয়েকজন যাত্রীকে তল্লাশি করে আরো ২০০ গ্রাম স্বর্ণ ও ১০০ পিস বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মোবাইল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত পণ্যের আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।

ঢাকা কাস্টমস হাউসের কমিশনার এম মোয়াজ্জেম হোসেন গণমাধ্যমকে বলেন, উদ্ধার পণ্যের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335