শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

কালিয়াকৈরে ‘বন্দুকযুদ্ধে’ ১৭ মামলার আসামি নিহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে লিয়ন সিদ্দিকী (৩৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ সময় তিন রাউন্ড গুলি ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

নিহত লিয়ন সিদ্দিকী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার শফিউদ্দিন সিদ্দিকীর ছেলে। তার বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিসহ ১৭টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, জয়দেবপুর থানার একটি হত্যা ও মাদক মামলায় সোমবার রাতে পুলিশ লিয়নকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি এলাকা থেকে আটক করে। রাতে তার দেয়া তথ্যমতে এসআই আতিকুর রহমান রাসেলের নেতৃত্ব কালিয়াকৈর থানা পুলিশের একটি দল তাকে নিয়ে অস্ত্র এবং মাদক উদ্ধারে কালিয়াকৈরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। একপর্যায় তারা সিনাবহ এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা লিয়ন বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে পালিয়ে যাওয়ার সময় লিয়ন গুলিবিদ্ধ হয়। এ সময় লিয়ন বাহিনীর অন্য সদস্যরা পালিয়ে গেলে সেখান থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। আহতাবস্থায় লিয়নকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, নিহত সন্ত্রাসী লিয়নের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিসহ ১৭টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335