বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

ছাত্রীদের নৃত্যে টাকা ছুড়লেন কনস্টেবল, ভিডিও ভাইরাল

ভারতে ৬৯তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে একটি স্কুলে উদযাপন করা হয় বর্ণাঢ্য অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে দেশাত্মবোধক গানে স্কুলের ছাত্রীদের নৃত্য পরিবেশনের সময় মঞ্চে উঠে এক পুলিশ কনস্টেবলের টাকা উড়ানোর ঘটনা ঘটেছে। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়।

ঘটনাটি ভারতের মহারাষ্ট্রের নাগপুরের। জি নিউজের খবর, প্রজাতন্ত্র দিবসে নাগপুরের এক জেলা পরিষদ স্কুলে আয়োজন করা হয়েছিল একটি বর্ণাঢ্য অনুষ্ঠান। নৃত্য পরিবেশনায় অংশগ্রহণ করে ষষ্ঠ শ্রেণির ছাত্রীদের একটি দল। ওই অনুষ্ঠানে মঞ্চের কাছেই টহল দিচ্ছিলেন প্রমোদ ওয়াকি নামে এক কনস্টেবল।

প্রতিবেদনে বলা হয়েছে, হঠাৎ স্টেজে উঠে ছাত্রীদের উদ্দেশে টাকা ছুড়তে থাকেন তিনি। তার এমন আচরণে হতভম্ব হয়ে যান দর্শকরা। ওই কনস্টেবলের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়ার দাবি তোলে শিক্ষার্থীদের পরিবার। সেদিনের ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

এ ঘটনার পর বরখাস্ত করা হয় কনস্টেবল প্রমোদ ওয়াকিকে। তিনি লিখিত আকারে শোকজের জবাব দিয়ে জানান, তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা। বাচ্চাদের নৃত্য দেখে অভিভূত ছিল দর্শকরা। তারাই চেয়েছিল, টাকা তুলে বাচ্চাদের সাহায্য করতে। প্রমোদের দাবি, দর্শকদের থেকে টাকা তুলেই ওদের দিয়েছি।

পুলিশ অফিসার সন্তোষ বৈরাগেড়ে বলেন, কনস্টেবলের এ ধরনের আচরণ আপত্তিকর। তবে, শারীরিক অভিব্যক্তিতে অশ্লীলতার ছাপ ছিল না বলে দাবি পুলিশ অফিসারের। ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335