বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

গাইবান্ধা-৩ আসনে ভোটগ্রহণ চলছে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থগিতকৃত গাইবান্ধা-৩ আসনে রোববার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। বিকেল ৪ টায় ভোটগ্রহণ শেষ হবে।

এ নির্বাচনে পাঁচ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতাকারীরা হলেন- মহাজোট প্রার্থী ডা. ইউনুস আলী সরকার (নৌকা), জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী দিলারা খন্দকার (লাঙ্গল), জাসদ প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি (মশাল), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মিজানুর রহমান তিতু (আম) এবং স্বতন্ত্রপ্রার্থী আবু জাফর মো. জাহিদ (সিংহ)।

জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, ভোট কেন্দ্র ১৩২টি। ১৩২ প্রিসাইডিং অফিসার, ৭৮৬ সহকারী প্রিসাইডিং অফিসার ও ১ হাজার ৫৭২ পোলিং অফিসার নিয়োগ করা হয়েছে। ভোটার ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন।

গাইবান্ধা এসপি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, দুই উপজেলায় ২ হাজার ৫০০ পুলিশ সদস্য, ২০ প্লাটুন করে বিজিবি ও র‌্যাব ও ১ হাজার ৫৮৪ আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে রয়েছে।

এদিকে, নির্বাচনকে ঘিরে সাদুল্যাপুর ও পলাশবাড়িতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট প্রার্থী জাতীয় পার্টি (জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরী ২০ ডিসেম্বর মারা যান। ফলে এ আসনের নির্বাচন স্থগিত করে পুনঃতফসিল দেন নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335