বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

৪ মাস পর মরদেহ উত্তোলন

সিরাজগঞ্জের সলঙ্গা ডিগ্রি কলেজের পিয়ন গৌতম কুমার সুত্রধরের মরদেহ পুনরায় ময়নাতদন্তের ৪ মাস ৫ দিন পর কবর থেকে উত্তোলন করা হয়েছে। এ সময় স্থানীয় শত শত লোক সেখানে ভিড় জমান।

বুধবার দুপুরে আদালতের নির্দেশে সলঙ্গা মহাশ্মশান ঘাটে কবর থেকে তার মরদেহ উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবায়দুল্লাহ, সলঙ্গায় থানা পুলিশের ওসি জেড জেড তাজুল হুদা, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু ও সলঙ্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফণি ভূষণ পোদ্দার প্রমুখ।

sirajgonj-(2)

মামলা সূত্রে জানা যায়, বাসুদেবকোল গ্রামের মৃগেন সুত্রধরের ছেলে গৌতম কুমার সুত্রধর সলঙ্গা ডিগ্রি কলেজের পিয়ন হিসেবে কর্মরত ছিলেন। গত ১৯ জুলাই গৌতম কুমার সুত্রধর নিখোঁজ হন।

২৬ জুলাই নাটোর জেলার গুরুদাসপুর নয়া বাজার এলাকায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এটিকে আত্মহত্যা বলে থানায় সাধারণ ডায়েরি করে পুলিশ। পরবর্তীতে তার স্ত্রীর আদালতে হত্যা মামলা করে মরদেহ পুনরায় তদন্তের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বুধবার দুপুরে সলঙ্গা মহাশ্মশান ঘাটে কবর থেকে তার মরদেহ উত্তোলন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335