শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

ডিমলায় উন্নয়ন র‌্যালী ও সাংস্কৃতিক উৎসব ২০১৮ অনুষ্টিত॥

মহিনুল ইসলাম সুজন বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় সাংস্কৃতিক উৎসব ২০১৮ উদযাপন। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ”সৃজনে উন্নয়নে বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে সাস্কৃতিক উৎসব ২০১৮ উপলক্ষে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান, ডিমলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, ডিমলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ।

ডিমলায় নবীন বরন ও অভিভাবক সমাবেশ ॥

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি॥নীলফামারীর ডিমলায় ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বি এম আই এর নবীন বরন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে নবীনদের বরন ও অভিভাবক সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুন নাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম,উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল কাদের. ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ,ডিমলা পলি টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদিন প্রমুখ। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

ডিমলায় বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে ৭জনের কারাদন্ড॥

মহিনুল ইসলাম সুজন, বিশেষ প্রতিনিধি ॥ নীলফামারীর ডিমলায় ভ্রাম্যমান আদালতে দুই মাদক সেবী ও পাঁচ জুয়াড়ি সহ ৭জনকে কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্তদের মঙ্গলবার দুপুরে কারাগারে প্রেরন করা হয় ।

সোমবার(২৯শে অক্টোবর) গভীর রাতে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের গয়াবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আব্দুল মামুদের স্ত্রী রমিছা বেগম(৫৭) ও নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের মৃত এনতাজ দেওয়ানের মাদক সেবি ছেলে গাজী রহমান(৪৮) কে এবং জুয়া খেলাড় অপরাধে উপজেলার সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া(ভাটিয়া পাড়া) গ্রামের সোনাবেচাটারী হতে খগাখড়িবাড়ী গ্রামের মৃত আবু কালামের ছেলে মিজানুর রহমান(৪২),উত্তর তিতপাড়া গ্রামের খোরশেদ আলীর ছেলে বোরহান(৩৫),মৃত আব্দুল জব্বারের ছেলে সায়েদ আলী(৩৬),মৃত তমিজ উদ্দিন সরকারের ছেলে তরিকুল ইসলাম (৪৯)এবং বন্দর খড়িবাড়ী গ্রামের দ্বিজেন হাজেরার ছেলে বিপুল হাজেরা(২২)কে আটক করে ডিমলা থানা পুলিশের একটি দল।

আটককৃতদের ভ্রাম্যমান আদালতের বিচারক ও ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার উল্লেখিক মাদকসেবি ও বিক্রেতাকে ৬ মাস করে ও পাঁচজন জুয়াড়িকে ১ মাস করে কারাদন্ড প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335