বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বিএনপি অফিসে অগ্নিসংযোগ

সিরাজগঞ্জে বিএনপি অফিস অগ্নিসংযোগ ও ভাঙচুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ইবি রোডে জেলা বিএনপি অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য বিএনপি নেতারা আওয়ামী লীগকে দায়ী করলেও আওয়ামী লীগের পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনপি কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। এসময় আশপাশের বসতবাড়িতেও হামলা চালানো হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

SIRAJGONG-BNP

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না জানান, আদালতের রায়ে খালেদা জিয়ার সাজা হওয়ায় সোমবার সন্ধ্যায় বিএনপি-জামায়াত নেতাকর্মীরা জেলা মহিলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও সদর থানা আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেনের বাড়িতে পেট্রলবোমা হামলা করে। ওই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকালে শহরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। ওই মিছিলে আমিও ছিলাম। দলের কোনো নেতাকর্মী বিএনপি অফিসের দিকে যায়নি। বিএনপি নেতারা মিথ্যা অভিযোগ করছে।

এ ঘটনায় সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নুরুল ইসলাম জানান, আওয়ামী লীগের মিছিলের পেছন থেকে কে বা কারা অফিসে ইট-পাটকেল নিক্ষেপ করেছে। অগ্নিসংযোগের বিষয়টি আমাদের নজরে আসেনি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335