বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

বগুড়ায় আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি অবস্থান

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে বগুড়ায় আওয়ামী লীগ ও বিএনপির নিজ নিজ দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে মিছিল ও সমাবেশ করেছে। বুধবার দুপুরে রায় ঘোষণার পর জেলা বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়।

এ সময় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন নেতাকর্মীরা। এতে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, মুক্তিযোদ্ধা শোকরানা প্রমুখ। সমাবেশে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর হেনা, লাভলী রহমান, মীর শাহে আলম, সিপার আল বখতিয়ার, মেহেদী হাসান হিমু, আবু হাসানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে রায়কে কেন্দ্র করে সকাল থেকেই শহরের সাতমাথাস্থ দলীয় কার্যালয়ের সামনে সমবেত হতে থাকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তারা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে আসে। আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

এতে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, রফি নেয়াজ খান রবিন, আবু সুফিয়ান সফিক, মাফুজুল ইসলাম রাজ, শুভাশীষ পোদ্দার লিটন, আমিনুল ইসলাম ডাবলু, সাজেদুর রহমান সাহিন, আল রাজি জুয়েল, আলহাজ শেখ, নাইমুর রাজ্জাক তিতাস প্রমুখ।

এদিকে দুপুর ২টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার টিএমএসএস পেট্রল পাম্পের কাছে যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ৩ নারী আহত হন।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর দুর্বৃত্তরা রংপুর থেকে ঢাকাগামী নাবিল ক্লাসিক পরিবহনে (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৪৪) পেট্রলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় নুর মাহমুদ নামে এক যুবদল নেতাকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335