শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

পলাশবাড়ীর বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কের আজমপুর নামক স্থানে নাবিল পরিহনের একটি নৈশকোচের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কোচ ও ট্রাকের চালক-হেলপারসহ অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। ২৬ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পলাশবাড়ীর বিটিসিএল মোড়ের অদূরে আজমপুর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী নাবিল পরিবহনের নৈশকোচটি আজমপুর এলাকায় পৌঁছালে বগুড়াগামী একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে কোচ ও ট্রাকের চালক-হেলপারসহ অন্তত ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে টহলরত পলাশবাড়ী থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে কোচ ও ট্রাকের চালক-হেলপারসহ পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে একজনের হাত ও পা ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিক্যাল কলেজ কলেজে প্রক্রিয়া চলছিল।
দুর্ঘটনা কবলিত নৈশকোচ ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনার স্থান পলাশবাড়ী উপজেলার শেষ সীমানার আজমপুর নামক এলাকায়, আজমপুর রংপুরের পীরগঞ্জ উপজেলার মধ্যে। দুমড়ে-মুচড়ে যাওয়া নৈশকোচ ও ট্রাক মহাসড়ক থেকে সড়িয়ে রাখা হয়েছে। বর্তমানে সেখানে হাইওয়ে পুলিশ অবস্থান করছে।
এদিকে দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মী, স্থানীয়রা আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335