শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে পুলিশি অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের ফাঁসিতলা বাজারে একটি ক্লাবে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র, মাদক ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামাদী, অবৈধ মেলা মেশার কনডম, জুয়া খেলার সামগ্রী ও একটি পাশপোর্ট উদ্ধার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

থানা সুত্রে জানা গেছে, বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজির নির্দেশে ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ আভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত শনিবার দুপুরে গাইবান্ধা জেলা পুলিশ সুপার (সি-সার্কেল) রেজিনুর রহমান ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান (পিপিএম)এর নেতৃত্বে সংগীয় ফোর্স সহ উপজেলার ফাঁসিতলা বাজারে ছানোয়ারের ক্লাব নমে পরিচিত ঘরে অভিযান চালায়। এ সময় কাউকে পাওয়া না গেলেও ক্লাবের ভিতর থেকে ২ টি বড় রামদা, ২৬ টি দেশী চাকু, মাদক দ্রব্যের খালি বোতল, গাজাঁ,ইয়াবা, হিরোইন সেবনের সরঞ্জামাদী, জুয়া খেলার তাস, নারীদের দেহ ব্যবসায় জন্য (মেশার) কনডম ,মহিলার ছবি ও মাস্তা গ্রামের মোফাজ্জলের ছেলে ছানোয়ারের হোসেনের একটি পাশপোর্ট উদ্ধার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান (পিপিএম) সাংবাদিকদের জানান, অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে  সন্ত্রাসীরা পালিয়ে যায়। উদ্ধার কৃত অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামাদী গুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে, সানোয়ার সহ সংশ্লিষ্টদের গ্রেফতারের চেষ্ট্ াচলছে।

এ বিষয়ে এলাকাবাসী জানান, ক্লাবটি নিরিবিলি স্থানে হওয়ায় অপরাধীরা সংঘবদ্ধ হয়ে মাদক সেবন ও নারীদের অবৈধ মেলা মেশাসহ দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন এলাকায় ছিনতাই, খুন, ধর্ষনসহ নানা অপরাধ কার্য পরিচালনা করে আসছে অপরাধীরা ।  তবে সানোয়ারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলেই থলের বিড়াল বেড়িয়ে আসবে।

গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের নিয়মিত মাসিক সভা অনুস্টিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা জেলার বৃহত্তর সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের কার্যকরি পর্ষদের নিয়মিত মাসিক বৈঠক গত রবিবার সকাল ১১ টায় ঘোড়াঘাট রোর্ডস্থ থানা মসজিদ সংলগ্ন ফোরাম কার্যালয়ে অনুষ্টিত হয়েছে ।

গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম সভাপতি,বিশিস্ট সাংবাদিক বাসদ আহবায়ক কমরেড রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুস্টিত হয় ।

সভায় সাংবাদিকদের বিভিন্ন সমস্যা, সমাধান এবং সাংবাদিকদের করনীয় সর্ম্পকে বিস্তারিত ভাবে আলোকপাত করে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু , সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম,দপ্তর সম্পাদক বাবু কালা মানিক দেব,প্রচার ও সাহিত্য সম্পাদক বি কম শিক্ষা দত্ত,কার্যনির্বাহী সদস্য নুর আলম আকন্দ,মোস্তাফিজুর রহমান প্রমুখ। গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের কার্যকরি পর্ষদের বৈঠকে কয়েকটি গুরুত্বপৃর্ণ সিন্ধান্ত সর্বসমতি ক্রমে গৃহিত হয় ।

সুন্দরগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ২

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৭শ’ ৩২ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

ওবিবার সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে দিনাজপুর জেলার সদর উপজেলার মহরমপুর পানুয়া পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জহির উদ্দিনকে সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব বৈদ্যনাথ গ্রামের শ্বশুড় মজির উদ্দিনের বাড়ি থেকে গ্রেফতার করে। তার নিকট থেকে পুলিশ ২শ’ ৫২ পিস ইয়াবা উদ্ধার করেন।

এছাড়া একই গ্রাম পূর্ব বৈদ্যনাথের আব্দুল লতিফের ছেলে মনির সরকারকে ৪শ’ ৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে ২টি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335