বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

কাদের সিদ্দিকীকে মাকাল ফল কে দেখালো, জানি না

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী সম্পর্কে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বলেছেন, তিনিও তো আমাদের সাথে ছিলেন। হঠাৎ তার মাথায় কে কী ঢোকালো জানি না, তিন রিজাইন করলেন। রবিবার (২ সেপ্টেম্বর) গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন সরকারপ্রধান।

শেখ হাসিনা বলেন, ‘কাদের সিদ্দিকী, তিনিও আমাদের সাথে ছিলেন, ’৯৬ সালের পার্লামেন্টে হঠাৎ তার মাথায় কে কী ঢোকালো, জানি না। এই মাকাল ফলটা তাকে কে দেখালো, আমরা জানি না। তিনি রিজাইন করে স্বতন্ত্র নির্বাচন করে আসলেন যে আওয়ামী লীগের এমপিরা তাকে ভোট দেবে, বিএনপির এমপিরা তাকে ভোট দেবে, উনি প্রধানমন্ত্রী হবেন, সেই আশা নিয়ে পদত্যাগ করলেন। কিন্তু নির্বাচন করে আর জিতে আসতে পারলেন না।’

বিমসটেক সম্মেলনে যোগ দিয়ে ফিরে আসার পর রবিবার সাংবাদিকদের মুখোমুখি হন প্রধানমন্ত্রী। বিকাল ৪টায় গণভবনে এ সংবাদ সম্মেলন শুরু হয়।

গত শুক্রবার নেপালের রাজধানী কাঠমান্ডুতে সাত দেশের জোট বিমসটেকের চতুর্থ শীর্ষ সম্মেলন থেকে দেশে ফেরেন প্রধানমন্ত্রী। এতে যোগ দিতে গত বৃহস্পতিবার কাঠমান্ডু গিয়েছিলেন তিনি। ওই দিন সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী মুক্তবাণিজ্য অঞ্চল সৃষ্টি, বিনিয়োগ ও জ্বালানি খাতে যৌথ প্রচেষ্টা, জনগণের মধ্যে যোগাযোগ ও অর্থায়ন প্রক্রিয়া গড়ে তোলার মাধ্যমে বিমসটেক ফোরামে সহযোগিতা সম্প্রসারণের ওপর গুরুত্বারোপ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335