বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

সানি লিওনের সেই ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক: সবুজে ঘেরা জঙল। তার মাঝে ঝর্ণা। আর তাতেই জলকেলি করছেন সানি লিওন। সম্প্রতি এমনই এক ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যালব্যামে শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখতে দেখতে পার করে গেছে লাখের গণ্ডি। এবং কোটির দোরগোড়ায়।

এদিকে, কিছুদিন আগে মুক্তি পেয়েছে সানির তথ্যচিত্রের ট্রেলার। দুই মিনিট চব্বিশ সেকেন্ডের ট্রেলার ভক্তরা চিনছে তাকে। এক সাধারণ মেয়ে, যে নিজের পরিবারের আর্থিক অবস্থার কথা ভেবে চলে আসে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে। কানাডার করণজিৎ কৌর বোহরাকে এবার চেনার পালা সকলের। মুক্তি পেল ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’।

সানি লিওনের জীবনের ওপর তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। ইতিমধ্যেই ট্রেলারটি নেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সানি লিওনকে পর্নস্টারের রূপে না দেখে এবার করণজিতের রূপে দেখবে দর্শক। যাকে স্কুলে অন্যান্য ছাত্র-ছাত্রীদের হাতে হেনস্থা হতে হতো। এমন অসংখ্য টুকরো টুকরো ঘটনাকে ট্রেলারে তুলে ধরা হয়েছে।

এছাড়াও বলিউডে পাড়ি দেওয়ার স্বপ্ন নিয়ে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি ছেড়েছিলেন তিনি। টিনসেলে আসার পর প্রথমদিকে সানিকে কোনও ইভেন্টে দেখলে অনেকেই এড়িয়ে যেতেন। টেলিভিশনের নানা চ্যানেলে তাকে সাক্ষাৎকার করার নামে বরং মৌখিকভাবে হেনস্থাই করা হয়েছে। সানি অবশ্য সব রকম মানসিক প্রস্তুতি নিয়েই বলিউডে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।

তবে এসব তো জানা গল্প। সানির জীবনের এমন অনেক অজানা ঘটনা আছে যা তিনি নিজেও কোথাও প্রকাশ্যে আনেননি। তাই এই ওয়েব সিরিজের মাধ্যমেই ভক্তদের নিজের জীবনের অতীতকে তুলে ধরার চেষ্টা করছেন সানি। ১৪ বছরের সানির চরিত্রে অভিনয় করেছেন রাইসা সুজানিয়া।

অন্যদিকে, তার স্বামী ড্যানিয়ালের চরিত্রে রয়েছেন একজন সাউথ আফ্রিকান অভিনেতা। আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে এই ওয়েব সিরিজ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335