শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

সাদুল্যাপুরে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ  গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে ভাতগ্রাম ইউনিয়নের অনাথ একাডেমির সামনের রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ভোরে রাস্তার পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের গাইবান্ধা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এসময় ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় ছুরি উদ্ধার করা হয়।

 পুলিশ ও স্থানীয়দের ধারণা, সম্প্রতি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর থানা এলাকার ভবেশ চন্দ্র ও শৈলাস চন্দ্র নামে দুই ডাকাত দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ভবেশ ডাকাত নিহত হন। রোববার উদ্ধার করা মরদেহটি কোনো এক ডাকাত গ্রুপের সদস্যের।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

পলাশবাড়ীতে ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় বকুল মিয়া (২৩) নামে এক অটোভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকালে উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সুইচ গেট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বকুল মিয়া দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার শ্যামপুর (চককাঠাল) গ্রামের নবী উল্লাহর ছেলে। সে পেশায় একজন ভ্যানচালক।

পলাশবাড়ি থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, সকালে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়।

তিনি আরও জানান, লাশটির ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এরপর সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335