শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

প্রবাসী বন্ধুর স্ত্রীর সাথে পরকিয়ার জের বগুড়া শাজাহানপুরের ফরহাদ হত্যাকান্ডের ক্লু উদ্ধার ॥ মহিলা সহ গ্রেফতার ৩

 

জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়া শাজাহানপুরের বীরগ্রামে ফরহাদ হত্যাকাান্ডের ক্লু উদ্ধার করেছে থানা পুলিশ। প্রবাসী বন্ধুর স্ত্রীর সাথে অপর বন্ধুর পরকিয়ার ভাগ দাবী করায় ফরহাদকে হত্যা করা হয়েছে। এঘটনায় মহিলা সহ ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, বীরগ্রাম দক্ষিনপাড়া মৃত তোতা মিয়ার পুত্র আজম (২২), একই গ্রামের রইচ উদ্দিনের পুত্র রবিউল ইসলাম ওরফে খোকন (১৯) এবং প্রবাসী ওয়ারেসুল মোস্তফার স্ত্রী জাকিয়া সুলতানা (২২)। বুধবার বগুড়া সদরের সবুজবাগ এলাকা এবং বীরগ্রাম এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের স্বীকারোক্তীমূলক ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা থানার পুলিশ ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃতরা বৃহস্পতিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তীমূলক জবানবন্দি দিয়েছে। স্বীকারোক্তীতে তারা জানায়, আজম, রবিউল, প্রবাসী ওয়ারেসুল ও হত্যার শিকার ফরহাদ একেঅপরের বন্ধু। এরা সবাই মাদকাসক্ত। প্রবাসী ওয়ারেসুল মোস্তফা ১ বছর পূর্বে মালয়েশিয়া য়ায। এই সুযোগে ওয়ারেসুলের স্ত্রী জাকিয়া সুলতানার সাথে অপর বন্ধু একই গ্রামের আজমের পরকিয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি ফরহাদ জানতে পেরে জাকিয়াকে পরকিয়ার প্রস্তাব করে এবং বলে শুধু আজমের সাথে নয় তার সাথেও পরকিয়া করতে হবে। না হলে ওয়ারেসুলকে আজমের সাথে সম্পর্কের কথা জানিয়ে দেয়া হবে। এরপর জাকিয়া বিষয়টি প্রেমিক আজমকে জানালে ক্ষিপ্ত হয়ে উঠে আজম। একপর্যায়ে আজম তার সহযোগী একই গ্রামের রবিউল ইসলামের সহযোগীতায় ১৮ মার্চ রাতে গাঁজা খাওয়ার কথা বলে কৌশলে ফরহাদকে ডেকে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করে।

উল্লেখ্য, গত ১৮ মার্চ রাতে উপজেলার বীরগ্রাম স্ট্যান্ডের দক্ষিন পাশে নির্মাণাধিন পল্লী বিদ্যুৎ পাওয়ার প্লান্টের পশ্চিম পাশে ধান ক্ষেতের আইলের উপর বীরগ্রাম মোন্নাপাড়ার মৃত আবুল হোসেন মোন্নার পুত্র ফরহাদ হোসেন (২৫) কে গলা কেটে হত্যা করে। এঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়েরের পর হত্যার ১০ দিনের মাথায় হত্যাকারীদের গ্রেফতার ও ক্লু উদ্ধার করতে সক্ষম হয় শাজাহানপুর থানা পুলিশ।

 

পাবনাকে ১-০ গোলে হারিয়ে সেমিতে টাঙ্গাইল বগুড়ারশাজাহানপুরে শেখ রাসেল স্মৃতিফুটবলের ২য় ম্যাচ অনুষ্ঠিত

জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: শুক্রবার বিকেলে বগুড়া শাজাহানপুরের ডেমাজানী শমর উচ্চ বিদ্যালয় মাঠে ডেমাজানী জনকল্যাণ সমিতির আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেণ্টের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

খেলায় অংশগ্রহন করে পাবনা জেলা দল বনাম টাঙ্গাইল জেলা দল। পাবনা জেলা দল দূর্দান্ত খেলেও নির্ধারিত সময়ে খেলা অমিমাংসিত থাকায় অতিরিক্ত ১০ মিনিটের খেলায় ১-০ গোলে টাঙ্গাইল জেলা দলের কাছে পরাজয় বরণ করে পাবনা জেলা দল। ফলে সেমিতে খেলার যোগ্যতা অর্জণ করে টাঙ্গাইল জেলা দল। খেলায় ম্যান অব দি ম্যান নির্বাচিত হন টাঙ্গাইল জেলা দলের গোলরক্ষক ইমন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335